সেবা প্রদানকারীর জন্য শর্তাবলী
আমি অঙ্গিকার করছি যে, আমি “বেলাঅবেলা” এর একজন সক্রিয়
সেবা প্রদানকারী
হিসাবে নিচের শর্তগুলো মানিয়া
চলিব:
১। আমার নির্বাচিত
পন্যগুলোর ইনস্টলেশন
বা সার্ভিসিং
বা মেনটেনান্স
এরজন্য মোবাইল
কল বা মেসেজ রিসিভ করার জন্য আমি যে মোবাইল নম্বর দিয়েছি সেটা সার্বক্ষনিক চালু রাখব।
২। আর্থিক লেনদেনের
জন্য আমি অবশ্যই উক্ত নাম্বারে বিকাশ/নগদ অথবা অন্য কোন পেমেন্ট মেথড ব্যবহার করব। অন্য কোন নম্বর এখানে গ্রহনযোগ্য হবে না বা অন্য কোন নাম্বারে লেন-দেন করার জন্য অনুরোধ
করব না।
৩। মোবাইলে কল বা মেসেজ পাবার সাথে সাথে আমি রিপ্লাই দিয়ে জানাব যে, আমি কাজটি করব কি করব না।
৪। আমি যদি ১৫ মিনিটের
মধ্যে কোন রিপ্লাই না দেই, সেক্ষেত্রে
অন্য কাউকে কাজটি করার জন্য ডায়ভার্ট
করলে আমার কোন আপত্তি
থাকবে না।
৫। কাজ “কনফার্ম”
করার পর দ্রুততম সময়ের মধ্যে সেবা গ্রহনকারীর ঠিকানায়
পৌঁছে যাব।
৬। গ্রাহকের সাথে সব সময় সৌহার্দপূর্ন আচরন করব। (গ্রাহকের
কাছ থেকে আচরনগত কোন কমপ্লেইন পেলে আপনার মেম্বারশীপ
বাতিল করা হবে)।
৭। কাজে যাবার সময় অবশ্যই
“বেলাঅবেলা” থেকে দেয়া আই.ডি. কার্ড বা ড্রেস ব্যবহার করব। আই.ডি. কার্ড বা ড্রেস ব্যবহার
না করার কারনে সেবা গ্রহনকারী কাজ করতে অনুমতি
না দিলে আমার কোন আপত্তি থাকবে না।
৮। সার্ভিস চার্জ এর জন্য নির্ধারিত ফিস বা চার্জ সেবা প্রদান
সফল হবার পর গ্রাহকের
কাছ থেকে সংগ্রহ করব
৯। গ্রাহকের কাছ থেকে ফিস বা চার্জ সংগ্রহ করার সাথে সাথে আমার ব্যবহারিত
মোবাইল নাম্বার
হতে পেমেন্টে
মেথড এর মাধ্যমে “বেলাঅবেলা”
এর জন্য নির্ধারিত কমিশন পে করতে বাধ্য থাকব।
১০। “বেলাঅবেলা” এর জন্য নির্ধারিত
কমিশন পে করতে দেরি করলে বা পেমেন্ট বাকি রাখলে কর্তৃপক্ষ
যদি আমাকে পরবর্তীতে আর কোন কাজ না দেয় বা আমার মেশ্বারশীপ বাতিল করে তবে আমার কোন আপত্তি থাকবে না।
১১। “বেলাঅবেলা” থেকে পূর্ব অনুমতি
ছাড়া গ্রাহকের
সাথে কোন প্রকার আর্থিক
লেনদেন করা যাবে না।
১২। যে কাজের জন্য পাঠানো
হয়েছে সে কাজ ছাড়া অন্য কোন অতিরিক্ত কোন কাজ করব না অথবা ব্যাক্তিগত ভাবে অন্য কোন চুক্তি বা ডিল করা থেকে বিরত থাকব।
১৩। সার্ভিসিং এর জন্য প্রয়োজনীয়
সকল প্রকার
স্পেয়ার পার্টস
“বেলাঅবেলা” থেকে সংগ্রহ করব। অর্থাৎ "বেলাঅবেলা"র বিনা অনুমতিতে নিজে নিজে কোন কাজ করব না।
১৪। সর্বপরি “বেলাঅবেলা” এর কর্ম প্রক্রিয়ার সাথে সার্বিক সহযোগীতা করব। কোন প্রকার অসহযোগীতা, নিয়ম ভঙ্গ, গ্রাহকের সাথে ব্যাক্তিগত যোগাযোগ ইত্যাদি বিষয়ে কোন কমপ্লেইন পেলে কর্তৃপক্ষ আমার মেম্বারশীপ বাতিল করলে আমার কোন আপত্তি থাকবে না।
Terms and Conditions for Service
Provider
I promise that I, as an active service provider of “BelaObella”, will comply with the following conditions:
1. I will always keep the number ON that I have given to reply to mobile calls or messages for installation or servicing or maintenance of my selected products.
2. For financial transactions, I must use bKash / Nagad or any other payment method on that number. No other number will be accepted here. Request to transact in any other number will also be rejected.
3. As soon as I receive a call or message on my mobile for my selected products, I will instantly reply saying whether I will do the job or not.
4. If I don't reply within 15 minutes after notifying me, I have no objection in diverting the job to someone else.
5. I will reach the address of the service recipient as soon as possible after "confirming" the work.
6. I will always be friendly with the customer. (My membership will be canceled if I receive any behavioral complaints from the customer).
7. The ID or dress given from "BelaObela" must be used while going to work. I have no objection if the service recipient does not allow me to work because I do not use a card or dress.
8. After the service is successful, I will collect the prescribed fee or charge for the service from the customer.
9. As soon as I collect the fee or charge from the customer, I will be obliged to pay the commission fixed for "BelaObela" through the selected payment method from my enlisted mobile number.
10. I will have no objection if the authorities do not give me any more work or cancel my membership if I delay in paying the commission for "BelaObela" or if the payment is due.
11.No financial transactions can be made with the customer without prior permission from "BelaObela".
12. I will not do any work other than the work for which I have been sent or refrain from making any other contract or deal in person with the customer.
13. I will collect all kinds of spare parts required for servicing from "BelaObela". That means, I will not do any work on my own without the permission of "BelaObela".
14. All in all, I will cooperate fully with every process of "BelaObela". I will have no objection if the authority cancels my membership upon receiving any complaint regarding any kind of non-cooperation, violation of rules or personal contact with the customer etc.